হটাৎ শিক্ষার্থীদের থানা ঘেরাও, ভাঙচুর

402

ময়মনসিংহ শহরের সৈয়দ নজরুল ইসলাম কলেজের শিক্ষকের সাথে ট্রাফিক পুলিশ সদস্যের সাথে বাকবিতণ্ডা ও হাতাহাতির ঘটনায় বিক্ষুব্ধ শিক্ষার্থীরা কোতোয়ালি থানা ঘেরাও করেছে। এসময় ভাঙচুরের ঘটনাও ঘটে।

শিক্ষার্থীরা জানায়, বুধবার সকাল সাড়ে ১০টার দিকে কলেজের সংলগ্ন রাস্তায় সৈয়দ নজরুল ইসলাম কলেজের ইংরেজির শিক্ষক শেখ শরিফুল আলমের প্রাইভেটকারের সাথে ব্যাটারিচালিত অটোরিকশার সাথে সংঘর্ষ হয়। এই ঘটনা সমাধানে সেখানে দায়িত্বরত পুলিশ সদস্য আসলাম হোসেন এগিয়ে এলে শিক্ষকের সাথে পুলিশ সদস্যের বাকবিতণ্ডা ও হাতাহাতি হয়। এই ঘটনা জানাজানি হলে বিক্ষুব্ধ কয়েকশ শিক্ষার্থী প্রথমে টাউন হল মোড়ে রাস্তা অবরোধ করে। পরে কোতোয়ালি মডেল থানা ঘেরাও করে কাচের জানালা দরজায় ভাংচুর চালায়।পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করে। এসময় পুলিশ ৪ রাউন্ড রাবার বুলেট ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আটক করা হয় চার শিক্ষার্থীকে। আটকরা হলো, ইমরান হোসেন, তানজিল ইসলাম ও এসএম শাহরিয়ার।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্ত (ওসি) মনুসুর আহমেদ জানান, কলেজ কর্তৃপক্ষের সাথে উর্ধ্বতন কর্মকর্তাদের আলোচনা চলছে। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।