আজান হচ্ছে পৃথিবীর সবচেয়ে সুমধুর ধ্বনি : দেবাশীষ বিশ্বাস

1397

র ২০ জুন মঞ্চ-টেলিভিশনের অভিনেত্রী ও উপস্থাপিকা তানিয়া হোসাইনের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন। দেবাশীষ বিশ্বাস হিন্দু আর তানিয়া হোসেন মুসলমান হওয়ায় তাদের বিয়ে হয়েছে সোশ্যাল ম্যারেজ অ্যাক্টের আওতায়। কিন্তু এক বছর পূর্ণ হওয়ার আগেই ভেঙে গেল তাদের সংসার। পরবর্তীতে তিনি আবার বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন অরুণা সরকারের সাথে। অরুণা সরকার জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে হিসাববিজ্ঞান বিষয়ে স্নাতকোত্তর পড়ছেন। ২০১২ সালের ৪ অক্টোবর দেবাশীষ ও অরুণার বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করা হয়েছে।
বিখ্যাত পরিচালক দিলীপ বিশ্বাসের পুত্র দেবাশীষ বিশ্বাসের পরিচয় একজন পরিচালক এবং উপস্থাপক। প্রামাণ্যচিত্র নির্মানের মাধ্যমে ভিজ্যূয়াল মিডিয়ায় কাজ শুরু। পথের প্যাঁচালি নামক টিভি প্রোগ্রামের উপস্থাপনার মাধ্যমে জনপ্রিয়তা অর্জন করেন। শ্বশুরবাড়ি জিন্দাবাদ তার পরিচালিত প্রথম চলচ্চিত্র। প্রযোজনা সংস্থার নাম গীতিচিত্র কথাচিত্র। আড়াই বছর প্রেম করার পর চলচ্চিত্র পরিচালক ও উপস্থাপক দেবাশীষ বিশ্বাস এবং নাট্যাভিনেত্রী তানিয়া হোসেন বিয়ে করেছিলেন ২০১০ সালের ২৯ এপ্রিল। পুরান ঢাকার একটি সরকারি রেজিস্ট্রার অফিসে উভয়ে তাদের স্ব-স্ব ধর্মানুযায়ী বিবাহবন্ধনে আবদ্ধ হন। এর দুদিন পর গত ১ মে গুলশানের একটি অভিজাত রেস্টুরেন্টে তাদের বিবাহোত্তর অনুষ্ঠানের আয়োজন করা হয়।

কিন্তু এক বছর পূর্ণ হওয়ার পূর্বেই ভেঙ্গে যায় তাদের সংসার। জানা যায় মুসলমান মেয়েকে বিয়ে করায় দেবাশীষের মা এই বিয়ে কোন ভাবেই মেনে নিতে রাজী ছিলেন না। যার কারনেই তাদের বিয়ের পরিনিতি ডিভোর্স পর্যন্ত গিয়ে ঠেকে।​ ২০১২ সালে দেবাশীস বিশ্বাস ও অরুণা বিশ্বাস বিবাহবন্ধনে আবদ্ধ হন। ২০১৪ সালের ১৫ আগস্ট সকালে তাদের পুত্রসন্তান দেবজিৎ বিশ্বাসের জন্ম হয়।