জামাই আদর না পেয়ে শ্বশুরবাড়ীর ৬ জনকে গুলি করে হত্যা।

11798

নতুন বছরের রাতে পারিবারিক পার্টিতে গুলি চালিয়ে ছয়জনকে হত্যা করেছেন থাইল্যান্ডের এক ব্যক্তি। এ ব্যাপারে পুলিশ জানিয়েছে, শ্বশুরবাড়িতে অবহেলার শিকার হয়ে ক্ষুব্ধ ওই ব্যক্তি এ হত্যাকাণ্ড ঘটিয়েছেন। জানা যায় পরিবারের সবাই টেবিলে বসার পর বন্দুক উঠিয়ে এলোপাতাড়ি গুলি করে সবাইকে হত্যা করেন সুচিপ সোরনসাং নামের ওই ব্যক্তি। এর পর গুলি নিজের দিকে ঘুরিয়ে তিনি আত্মহত্যা করেন।
এ ব্যাপারে পুলিশ বলছেন, ‘নিহতদের মধ্যে হামলাকারীর ৯ বছর বয়সী ছেলে ও ছয় বছর বয়সী মেয়েও রয়েছে। নিহত বাকি চার জনের মধ্যে দুজন নারী ও দুজন পুরুষ, তাদের বয়স ৪৭ থেকে ৭১ বছরের মধ্যে হবে।’ জানা যায়, মধ্যরাতের পর মঙ্গলবার বছরের প্রথম দিন শুরুর ১০ মিনিটের মধ্যেই এ হত্যাকাণ্ডের ঘটনাটি ঘটে।

জানা যায়, গতকাল সোমবার সুচিপ নতুন বছর উদযাপন করতে থাইল্যান্ডের দক্ষিণাঞ্চলীয় প্রদেশ চুম্ফোনে তার শ্বশুরবাড়িতে যান। একটি বিউটি পার্লারে আয়োজিত পার্টি চলার সময় সুচীপ প্রচুর মদ্যপান করেন। এর পর সবাই টেবিলে বসে গেলে নিজের পিস্তল বের করে গুলি শুরু করেন। এ ব্যাপারে পুলিশ কর্মকর্তা লেফটেন্যান্ট কর্নেল লারপ কামপাপান বলেন, ‘নিহতরা সবাই সুচিপের পরিবারের সদস্য। তাদের মাথায় অথবা শরীরে গুলি করা হয়।’