গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে একই পরিবারের ৪ জনের মৃত্যু

1767

গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে একই পরিবারের ৪ জনের মৃত্যু হয়েছে। বুধবার (২২ মে) রাতে গাজীপুরের ইসলামপুরে এ দুর্ঘটনা ঘটে।

নিহত চারজন হলেন- শাহ আলম (৩৮) তার স্ত্রী মনিরা (৩০), তাদের ছেলে বায়েজিদ (৮) ও মেয়ে ফাতেমা (৪)। জানান, ইসলামপুর এলাকায় একটি বাড়িতে স্ত্রী ও দুই সন্তান নিয়ে ভাড়া থাকতেন শাহ আলম। রাতে গ্যাসের চুলায় রান্না করছিল শাহ আলমের স্ত্রী মনিরা। এক পর্যায়ে সিলিন্ডার লিকেজ হয়ে পুরো ঘরে আগুন ছড়িয়ে পড়ে এ সময় ঘরে থাকা শাহ আলম, তার স্ত্রী মনিরা, ছেলে বায়েজিদ ও মেয়ে ফাতেমা অগ্নিদগ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যান। খবর পেয়ে জয়দেবপুর ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। শাহ আলমের গ্রামের বাড়ি পটুয়াখালী বলে জানা গেছে বলেও জানান স্টেশন অফিসার জাকির।
####ইয়াবাসহ কারার পলক আহম্মেদ আটক:
কিশোরগঞ্জ জেলার নিকলীতে ১০০ পিস ইয়াবাসহ কারার পলক আহম্মেদ (২২) নামে এক যুবককে আটক করেছে র‌্যাব। বুধবার (২২ মে) সন্ধ্যায় র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের মাদকবিরোধী অভিযানে নিকলী হাসপাতাল মোড় এলাকা থেকে সে আটক হয়।
কিশোরগঞ্জ জেলার নিকলীতে ১০০ পিস ইয়াবাসহ কারার পলক আহম্মেদ (২২) নামে এক যুবককে আটক করেছে র‌্যাব।

বুধবার (২২ মে) সন্ধ্যায় র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের মাদকবিরোধী অভিযানে নিকলী হাসপাতাল মোড় এলাকা থেকে সে আটক হয়।
এ ঘটনায় আটক হওয়া যুবক পলক আহম্মেদ এর বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে কিশোরগঞ্জ জেলার নিকলী থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলেও এএসপি জসিম উদ্দিন জানিয়েছেন।
Source: bd24live.com