রাজধানীতে প্রেমিকার বাসা থেকে বিশ্ববিদ্যালয়ছাত্রের লাশ উদ্ধার!

314

বিয়ে করতে রাজি না হওয়ায় প্রেমিকার বাসায় গিয়ে আশিক এ এলাহী (২০) নামে এক যুবক আত্মহত্যা করেছেন। আশিক রাজধানীর একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ছাত্র। তবে তার পরিবারের দাবি, আশিক আত্মহত্যা করেনি। তার বাড়ি ভোলার বোরহানউদ্দিন উপজেলায়। মঙ্গলবার রাজধানীর ভাটারা থানার কুড়িল এলাকায় এ ঘটনা ঘটে। আশিকের প্রেমিকাও একই বিশ্ববিদ্যালয়ের ছাত্রী। সে তার এক বান্ধবীর সঙ্গে কুড়াতলির ওই বাসায় ভাড়া থাকেন।
নিহতের ভাই ঢাকা বিশ্ববিদ্যালয়ের জিওলজি বিভাগের মাস্টার্সের ছাত্র আল আমিন (২৫) জানান, মঙ্গলবার সকালে তার ছোট ভাইয়ের এক সহপাঠীর (প্রেমিকা) ফোন পেয়ে তার বাসায় যান। সেখানে গিয়ে তিনি তার ছোট ভাইকে মৃত অবস্থায় পান।

আশিকের বন্ধু নাজমুস সাকিব জানান, আশিক আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বাংলাদেশের পঞ্চম সেমিস্টারের ছাত্র। সহপাঠী ওই মেয়ের সঙ্গে তার গত এক-দেড় বছর ধরে প্রেমের সম্পর্ক ছিল।
ভাটারা থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু বকর সিদ্দিক বলেন, আশিকের সঙ্গে ওই মেয়ের সম্পর্ক ছিল। সে আজ সকালে মেয়েটির বাসায় গিয়ে বিয়ের কথা বলে। মেয়েটি বিয়ে করতে অস্বীকৃতি জানালে ছেলেটি আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করছি। বর্তমানে আশিকের মরদেহ কুর্মিটোলা হাসপাতালে রাখা হয়েছে।