মুমিনুলের বিয়েতে কোর্টনি ওয়ালশ-তামিমরা, দেখুন (ভিডিও)

877

জাঁকজমকপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হলো বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার মুমিনুল হক সৌরভের বিবাহত্তোর সংবর্ধনা। ১৯ এপ্রিল, শুক্রবার মিরপুরের ডিওএইচএস’র পিএসসি কনভেনশন হলে হয় এই অনুষ্ঠান। এই সংবর্ধনায় মিরপুরের কনভেনশন হলে বসেছিল তারকাদের হাট।

নতুন স্ত্রীকে নিয়ে এসেছিলেন মেহেদী হাসান মিরাজ। এছাড়াও তামিম ইকবাল, মাহমুদউল্লাহ রিয়াদ, মুস্তাফিজুর রহমান, সৌম্য সরকার, ইমরুল কায়েস, সাব্বির রহমান, মোহাম্মদ সাইফউদ্দিন, মোসাদ্দেক হোসেন, নুরুল হাসান, তাইজুল ইসলাম, মোহাম্মদ আশরাফুল, আফিফ হোসেন ধ্রুব, নাজমুল ইসলাম অপু থেকে শুরু করে সাবেক অধিনায়ক খালেদ মাহমুদ-খালেদ মাসুদ উপস্থিত ছিলেন অনুষ্ঠানে।

বর্তমান-সাবেক ক্রিকেটারদের পাশাপাশি এদিন উপস্থিত ছিলেন বোলিং কোচ ক্যারিবীয় কিংবদন্তি কোর্টনি ওয়ালশ, ট্রেনার মারিও ভিল্লাভারায়ানও।

ফারিহা বাশার, বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালসের (বিউপি) ব্যবস্থাপনা বিভাগের শিক্ষার্থী। ফারিহা বাশারের আরেকটি পরিচয় রয়েছে, তিনি বাংলাদেশের ঘরোয়া ক্রিকেটের পরিচিত মুখ সৈকত আলীর শ্যালিকা। সৈকতের মাধ্যমেই পরিচয়। এরপর বন্ধুত্ব-প্রেম। চার বছরের প্রেমের সেই সম্পর্ক পেয়েছে শুভ পরিণতি। গত বছরের আগস্টে তাদের বাগদান সম্পন্ন হয়, আর গত মাসে অনুষ্ঠিত হয় আকদ।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন…