ছোট ভাইকে অপহরণ করে বাবার কাছে ৬০ লাখ টাকা মুক্তিপণ দাবি !!

257

নারায়ণগঞ্জে ছোট ভাইকে অপহরণ করে মুঠোফোনে বাবার কাছে ৬০ লাখ টাকা মুক্তিপণ আদায়ের চেষ্টার অভিযোগে উঠেছে। এ ঘটনায় বড় ভাইসহ ৩ জনকে আটক করেছে পুলিশ। অপহৃত স্কুলছাত্র ফাহাদ জামিলকে উদ্ধার করা হয়।
বৃহস্পতিবার (১৮ এপ্রিল) রাতে অপহৃত স্কুলছাত্রকে উদ্ধার করা হয়।আটককৃত তিনজন হলেন, স্কুলছাত্র ফাহাদ জামিলের বড় ভাই মারুফ জামিল (৩০), মারুফের সহযোগী সোহান (২৬) ও জিসান (৩০)।

বিষয়টি নিয়ে নারায়ণগঞ্জ সদর মডেল থানা পুলিশের পরিদর্শক মিজানুর রহমান জানান, নারায়ণগঞ্জ শহরের ভূইয়াপাড়া এলাকার মো. মনির হোসেনের ছেলে ফাহাদ জামিল নারায়ণগঞ্জ হাইস্কুলের সপ্তম শ্রেণীর ছাত্র। সে বুধবার (১৭ এপ্রিল) সকালে স্কুলের উদ্দেশ্য বাসা থেকে বের হয়। স্কুল থেকে সন্ধ্যায় বাসায় ফেরার কথা থাকলেও সে আর বাসায় ফেরেনি।
তিনি জানান, পরবর্তীতে সন্ধ্যা ৭টায় অপরিচিত একটি মোবাইল নাম্বার থেকে ফাহাদের বাবার মোবাইলে ফোন দিয়ে বলে আপনার ছেলেকে জীবিত ফেরত চাইলে রাত ৯টার মধ্যে ৬০ লাখ টাকা দিতে হবে। যদি এই বিষয়টি থানায় জানানো হয় তাহলে ফাহাদকে হত্যা করে লাশ গুম করে ফেলবে। একথা বলে সঙ্গে সঙ্গে নাম্বারটি বন্ধ করে দেয়া হয়। রাতে ফাহাদের বড় ভাই মাছুম জামিল নারায়ণগঞ্জ সদর মডেল থানায় এ বিষয়ে অভিযোগ করেন।

পরে মোবাইল ফোন ট্র্যাক করে জানা যায়, অপহরণের পর ফাহাদকেসহ অপহরণকারীরা প্রথমে ফতুল্লার লালপুর ও পরে মুন্সীগঞ্জ এলাকাতে যায়। আর র‌্যাবের সহায়তায় মুন্সীগঞ্জ লঞ্চঘাটের সামনে থেকে অপহৃত ফাহাদকে উদ্ধার করা হয়।
তিনজনের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে জানার এই পুলিশ কর্মকর্তা।