নির্বাচন কমিশনে ৩৪০ পদে চাকরি…..

224

নির্বাচন কমিশনের সচিবালয় এবং এর মাঠপর্যায়ের আওতাধীন কার্যালয়ের মোট ১১ টি পদে ৩৪০ টি পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে নির্বাচন কমিশন।প্রকল্পে হিসাবরক্ষক পদে নিয়োগ করা হবে একজনকে। প্রার্থীকে স্বীকৃত কোনো বিশ্ববিদ্যালয় থেকে বি.কম/এম.কম.ইন একাউন্টিং বা সমমানের কোন পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে। সংশ্লিষ্ট কোন ক্ষেত্রে ন্যূনতম তিন বছরের অভিজ্ঞতা আবশ্যক। একাউন্টিং সফটওয়্যার আইসিটি বিষয়ে জ্ঞান থাকা আবশ্যক। প্রার্থীর বয়স ৭/৩/২০১৯ পর্যন্ত ১৮ থেকে ৩০ এর মধ্যে হতে হবে। পদটিতে আবেদনের শেষ তারিখ উল্লেখ করা হয়নি।ক্যাটালগার পদে একজনকে নিয়োগ দেওয়া হবে। এই পদের শিক্ষাগত যোগ্যতা গ্রন্থাগার বিজ্ঞানে স্নাতক। বেতন স্কেল ১১৩০০-২৭৩০০ টাকা।
সাঁটলিপিকার কাম কম্পিউটার অপারেটর পদে নয়জনকে নিয়োগ দেওয়া হবে।। এর কর্মস্থল হবে আঞ্চলিক নির্বাচন অফিস ও সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়। এই পদের শিক্ষাগত যোগ্যতা এইচএসসি/সমমান। বেতন স্কেল ১১০০০-২৬৫৯০ টাকা।

সাঁট মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর পদে নয়জনকে নিয়োগ দেওয়া হবে। প্রার্থীর শিক্ষাগত যোগ্যতা স্নাতক/সমমান। বয়স হতে হবে ৩৫ বছরের মধ্যে। বেতন স্কেল ১১০০০-২৬৫৯০ টাকা।উচ্চমান সহকারী। দপ্তরের নাম: নির্বাচনী প্রশিক্ষণ ইন্সটিটিউট ও মাঠ পর্যায়ের কার্যালয়। পদসংখ্যা: ১৩। শিক্ষাগত যোগ্যতা হতে হবে স্নাতক/সমমান। বেতন স্কেল ১০২০০-২৪৬৮০ টাকা।হিসাব সহকারী পদে নির্বাচন কমিশন সচিবালয় ও মাঠপর্যায়ের কার্যালয়ে ২১ পদে নিয়োগ দেয়া হবে। শিক্ষাগত যোগ্যতা বাণিজ্যে স্নাতক। বেতন স্কেল ১০২০০-২৪৬৮০ টাকা।স্টোর কিপার পদে নির্বাচন কমিশন সচিবালয় ও মাঠপর্যায়ের কার্যালয়ে ৫৮ পদে নিয়োগ করা হবে। শিক্ষাগত যোগ্যতা স্নাতক। বেতন স্কেল ১০২০০-২৪৬৮০ টাকা।
অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক পদে নির্বাচন কমিশন সচিবালয় ও মাঠপর্যায়ের কার্যালয়ে ৯৭ পদে নিয়োগ করা হবে। প্রার্থীর শিক্ষাগত যোগ্যতা হতে হবে এইচএসসি/সমমান। বয়স ৩৫ বছর। বেতন স্কেল ৯৩০০-২২৪৯০ টাকা।

অফিস সহায়ক পদে নির্বাচন কমিশন সচিবালয় ও মাঠপর্যায়ের কার্যালয়ে ১১৪ পদে নিয়োগ দেয়া হবে। শিক্ষাগত যোগ্যতা এসএসসি/সমমান। বেতন স্কেল ৮২৫০-২০০০০ টাকা।নিরাপত্তা প্রহরী পদে নির্বাচন কমিশন সচিবালয় ও মাঠপর্যায়ের কার্যালয়ে ৯ পদে নিয়োগ করা হবে। শিক্ষাগত যোগ্যতা: জেএসসি/অষ্টম শ্রেণি/সমমান। বেতন স্কেল ৮২৫০-২০০০০ টাকা।
পরিচ্ছন্নতাকর্মী (ঝাড়ুদার)। দপ্তরের নাম: নির্বাচন কমিশন সচিবালয় ও মাঠপর্যায়ের কার্যালয়। পদসংখ্যা: ৮। শিক্ষাগত যোগ্যতা: জেএসসি/অষ্টম শ্রেণি/সমমানবেতন স্কেল ৮২৫০-২০০০০ টাকা।যারা এসব পদে আবেদন করতে চান তাঁরা ecs.teletalk.com.bd–এর মাধ্যমে আবেদন করতে পারবেন।চাকরির বিজ্ঞাপনটি দেখতে পারেন: http://www.ecs.gov.bd/category/job-information এই ঠিকানায়…..
আবেদনের শেষ সময়: ২৫ ফেব্রুয়ারি, ২০১৯।